সভাপতির বানী


বিসমিল্লাহির রাহমানির রাহিম

জাতীয় উন্নয়ন ও অগ্রগতির প্রথম সোপান হল শিক্ষা। শিক্ষার মাধ্যমেই তৈরি হয় সৎ, দেশপ্রেমিক ও মানবিক মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক। শিক্ষা ছাড়া মানুষের মধ্যে দেশপ্রেম,মানবতা ও নৈতিক মূল্যবোধের বিকাশ ঘটানো সম্ভব নয়। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ রূপে গড়ার ক্ষেত্রে যুগোপযোগী ও প্রযুক্তি নির্ভর মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগে দেশের সামগ্রিক উন্নয়ন ও শিক্ষা সেবা কার্যাবলী সহজ ও দ্রুততার সাথে জনগনের দার প্রান্তে পৌঁছে দেবার লক্ষে সরকার সমগ্র বাংলাদেশ সকল শিক্ষা প্রতিষ্ঠানের নিজস্ব ডাইনামিক ওয়েব সাইট তৈরীর জন্য নির্দেশ দিয়েছেন আমরা এ উদ্যোগকে অভিনন্দন জানাচ্ছি । আমার বিশ্বাস এই উদ্যোগ বাস্তবায়ন হলে দেশর শিক্ষার মান তথা প্রতিষ্ঠানের স্বচ্ছতা, জবাবদিহিতা এবং গতিশীলতা নিশ্চত হবে  ।


প্রতিষ্ঠাটির সর্বাধুনিক বিশ্বমানের শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত করার লক্ষ্যকে সামনে রেখে এখানে চালু করা হয়েছে ডিজিটাল শিক্ষা পদ্ধতি। শিক্ষার ক্ষেত্রে অনুসরণ করা হচ্ছে অংশগ্রহণ পদ্ধতি। নিয়ত বিভিন্ন ধরণের আধুনিক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে এ প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক মানে উন্নীত করার প্রচেষ্টা অব্যাহত আছে। ‘সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা’ অর্জন এবং ‘ভিশন-২০২১’ বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও পরিচালনা পরিষদের সবাই একযোগে কাজ করে প্রতিষ্ঠাটিকে একটি সর্বাধুনিক বিশ্বমানের শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত করবে বলে আমি গভীরভাবে আশাবাদী।

সরকারের নিদের্শনা অনুযায়ী আমাদের প্রতিষ্ঠানের ডাইনামিক ওয়েব সাইট এর কাজ সম্পূর্ণ করায় আমি আনন্দিত । আশা করি আমদের এই উদ্যোগ প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ এক দাপ এগিয়ে নিয়ে  যাবে ইনশাআল্লাহ্ । এই প্রকল্পটি বাস্তবায়নে যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানাই । আল্লাহ আমাদের সহায় হোন – আমিন ।  

সভাপতির নাম

সভাপতি

নোটিশ বোর্ড

আমাদের তথ্য

শিক্ষায়তনিক

প্রাতিষ্ঠানিক

ভর্তি

অনলাইন লাইব্রেরী

ডাউনলোড সেন্টার

 
Flag Counter